নিরপেক্ষ থাকলে মণ্ডলদের প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধা ও আস্থা বাড়বে

ঘোলদাড়ি গ্রামে মণ্ডলী প্রদান অনুষ্ঠানে আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন

আলমডাঙ্গা ব্যুরো: ২৭ গ্রামের প্রধানদের খানা দিয়ে আনুষ্ঠানিকভাবে মণ্ডলী নিলেন আলমডাঙ্গার ঘোলদাড়ি গ্রামের মমিনুল ইসলাম  মোমিন। গতকাল বুধবার ২৭ গ্রামের প্রধান মণ্ডল আনুষ্ঠানিকভাবে মোমিনকে মণ্ডলীগামছা প্রদান করে ও গলায় ফুলের মালা পরিয়ে মণ্ডল হিসেবে স্বীকৃতি দেন।

২৭ গ্রামের মণ্ডল সমিতির নেতৃবৃন্দের শরিফ আহমেদ মিয়ার সভাপতিত্বে এ মণ্ডলী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণ্ডল সমিতির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ ডাব্লুু মুন্সী, মণ্ডল প্রধান আতিয়ার রহমান, আব্দুল মান্নান, সানোয়ার হোসেন, আল আমিন, হাজি বরকত আলী, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান, মণি মুন্সী, রমজান আলী প্রমুখ।

এ সময় প্রধান অতিথি আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, এখানে ২৭ গ্রামের প্রধান আছেন। আপনারা চাইলে আলমডাঙ্গা উপজেলাকে দুর্নীতি ও অনিয়মমুক্ত করা সম্ভব। সামাজিক অনাচার ও দুর্নীতিতে প্রশ্রয় না দিলেই সমাজ সুন্দর হবে। কলুষমুক্ত হবে। নিজের স্বার্থ না দেখে সমাজের স্বার্থ, দেশের স্বার্থকে সবার আগে বিবেচনা করতে হবে। তাহলে ব্যক্তি জীবনেও কল্যাণ হবে।

২৭ গ্রামের মণ্ডল সমিতির সভাপতি শরিফ আহমেদ মিয়া বলেন, সামাজিক ন্যায়বিচারের ক্ষেত্রে মণ্ডলরা বড় ভূমিকা রাখতে পারে। সালিস বৈঠকে নিরপেক্ষ থাকলে মণ্ডলদের প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধা ও আস্থা বাড়বে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More