পাঁচ পিস সোনার বারসহ দু’পাচারকারী আটক

ফরিদপুর থেকে দামুড়হুদাগামী প্রাইভেটকারে চুয়াডাঙ্গা পুলিশের তল্লাশি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ৫ পিস সোনার বারসহ দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে শহরের পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন। আটককৃত দুজন হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে কামরুল হাসান জুয়েল (৩৫) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে আরিফ হোসেন (৪৮)। আরিফ হোসেন বর্তমানে জেলা শহর মুক্তিপাড়ার বসবাস করে আসছেন বলে জানিয়েছেন তিনি।

পুলিশসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিত্তে জানতে পেরে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালনের নেতৃত্বে সদর থানার ওসি মাহব্বুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালান। এ সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২১-৭৩৯৮) গতিরোধ করেন। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ৫টি সোনার বার উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন। প্রাইভেটকারসহ আটক দুজনকে থানায় নেয়া হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিত্তে জানতে পারি প্রাইভেকারের করে সোনার চারাচালান হচ্ছে। এমন খবর পেয়ে চুয়াডাঙ্গা শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ অবস্থান নেয়। ফরিদপুর থেকে চুয়াডাঙ্গাগামী একটি প্রাইভেটকারে গতিরোধ করা হয়। প্রাইভেটকারটি তল্লাশি করে ৫টি সোনার বার উদ্ধার করা হয়। প্রাইভেটকারে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদে তারা জানায় ফরিদপুর থেকে সোনার বারগুলো দামুড়হুদা সীমান্ত এলাকায় নেয়া হচ্ছিলো। আটককৃত সোনার বারের ওজন ৫৮১ গ্রাম।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More