পাউয়ার ট্রিলারের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গার মুজিবপাড়ায় বন্ধুদের সাথে রাস্তার পাশে খেলতে গিয়ে বিপত্তি

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা বেগমপুরের মুজিবপাড়ার গ্রামীণ রাস্তায় আখবোঝাই পাউয়ার ট্রিলারের চাকায় পিষ্ট হয়ে ৭ বছরের শিশু রিজভীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই পাউয়ার ট্রিলার চালক দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের হাকিম জোয়ার্দ্দার সটকে পড়লেও পুলিশ ঘটনাস্থল থেকে আটক করে নিয়ে যায় ঘাতক পাউয়ার ট্রিলারটি। এদিকে ময়না তদন্ত ছাড়াই দাফন সম্পন্ন করা হয়েছে শিশু রিজভীর লাশ।
চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের কৃষ্ণপুর মুজিবপাড়ার ওসমান গনির ছেলে শিশু রিজভী (৭), নুর ইসলামের ছেলে আজিজুল (৬) ও বাবুর ছেলে বাইতুল (৬) গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ির পাশে কাঁচা রাস্তার খেলতে যায়। এ সময় পেছন দিকে থেকে আখবোঝাই একটি পাউয়ারট্রিলার তাদের গায়ের ওপর উঠে যায়। পড়িমরি করে পাউরট্রিলারকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে পানি যাওয়ার কেনালের ভেতর আজিজুল ও বাইতুল পড়ে গেলেও পাউরট্রিলারের চাকার নিচে পড়ে যায় রিজভী। এ সময় মাথার ওপর দিয়ে চাকা চলে যাওয়ায় ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় রিজভীর। ঘটনার পরপরই পাউয়ার ট্রিলার চালক দর্শনা দক্ষিণচাঁদপুর গ্রামের মোজাম জোয়ার্দ্দারের ছেলে হাকিম জোয়ার্দ্দার আখবোঝাই পাউয়ার ট্রিলারটি ফেলে সটকে পড়ে। খবর পেয়ে হিজলগাড়ি ক্যাম্প পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পাউয়ার ট্রিলারটি আটক করে ক্যাম্পে নিয়ে যায়। মামলার জন্য লাশের ময়না তদন্ত করতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলেও অজ্ঞাত কারণে ময়না তদন্ত কিংবা কোনো মামলা হয়নি বলে সূত্রে জানাগেছে। গতকালই আছরবাদ রিজভীর লাশের নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থনে দাফন সম্পন্ন করা হয়। এদিকে শিশু রিজভীর মর্মান্তিক মৃত্যুতে পরিবার জুড়ে নেমে আসে শোকের ছায়া। হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই তাপস সরকার বলেন, পাউয়ার ট্রিলারটি ক্যাম্পে আনা ছাড়া আর কি হয়েছে তা আমার জানা নেই।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More