এনামুল ও শিহাব ফেনসিডিলসহ র‌্যাব’র হাতে আটক

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার রঘুনাথপুর এলাকা থেকে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো দামুড়হুদার পারকৃষ্ণপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এনামুল শেখ (২৫) ও একই গ্রামের আব্দুল জলিলের ছেলে শিহাব উদ্দিন (২২)।  গত বৃহস্পতিবার রাত ১টার দিকে ঝিনাইদহ র‌্যাব-৬ তাদেরকে আটক করে। এ সময় ৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলাসহ দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণির অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদক ব্যবসায়ীদের আটকসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিতকায় বৃহস্পতিবার রাতে দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর এলাকায় র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে অভিযান চালানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More