পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় মেহেরপুরে মহিলাসহ দুজন নিহত

মেহেরপুর অফিস: মেহেরপুরে পৃথক দু’টি পথ দুর্ঘটনায় মহিলাসহ দুজন মারা গেছেন। এদের একজন মেহেরপুর গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর ধলা গ্রামের শিহাব হোসেন (২৭)। তিনি মাদক মামলায় হাজিরা দিয়ে কর্মস্থল ঢাকাতে ফেরার পথে কুষ্টিয়ার ১২ মাইল নামকস্থানে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যান। অপরজন মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের গৃহবধূ কমলা খাতুন।

স্থানীয়রা জানান, মাদক মামলার আসামি শিহাব হোসেন মেহেরপুরের গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর ধলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে। গত ৫ মাস পূর্বে ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ নেন তিনি। পুলিশের দায়ের করা একটি মাদক মামলায় গত বুধবার (১৮ মে) মেহেরপুর আদালতে হাজিরা দিতে নিজ বাড়ি ফেরেন শিহাব। আদালতে হাজিরা দিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে দূরপাল্লার বাস শ্যামলী পরিবহনে করে আবারও কর্মস্থল ঢাকাতে ফিরছিলেন তিনি। পথিমধ্যে কুষ্টিয়ার ১২ মাইল নামক স্থানে শ্যামলী পরিবহনের ওই বাসটি একটি ক্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে শিহাব হোসেন ঘটনাস্থলেই মারা যান।

শ্যামলী পরিবহনের (এনআর) সুপারভাইজার আলমগীর হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, ১২ মাইল তেল পাম্পের কাছে আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ক্রেনের সাথে সরাসরি ধাক্কা লাগে শ্যামলী পরিবহনের। এতে ঘটনাস্থলে মারা যান সিহাব হোসেন নামের ওই যাত্রী।

অপরদিকে শুক্রবার সকালের দিকে মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী কমলা খাতুন বাড়ির পাশের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ সময় কমলা খাতুন মারাত্মক আহত হন। তাকে দ্রুত মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। একই দিন বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More