প্রতারণা : বাড়াদী ইউপির চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল খোয়ালেন ৩ লাখ টাকা

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের মোবাইল নাম্বার ক্লোন করে বাড়াদি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল হোসেনের নিকট থেকে প্রতারকচক্র ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। নির্বাচনে সুবিধা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারকচক্র ৬টি বিকাশ অ্যাকাউন্টে ওই মোটা অংকের টাকা সহজেই হাতিয়ে নিয়েছে বলে জানা গেছে। প্রশ্ন উঠেছে উজ্জ্বল হোসেন নির্বাচনে কী ধরণের সুবিধা পেতে এত টাকা প্রতারকচক্রকে দিলেন?
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, তার ব্যবহৃত ০১৩২০১৪৮১৯৫ মোবাইলফোন নাম্বারটি ক্লোন করে একটি প্রতারকচক্র উপজেলার বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল হোসেনের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। গত শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে উজ্জ্বল হোসেন লিখিত অভিযোগে উল্লেখ করেছেন। প্রতারকচক্রকে উজ্জ্বল হোসেন ৬টি বিকাশ নাম্বারে ওই টাকা প্রদান করেছেন। তিনি বলেন, গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাদের নাম্বার ক্লোন করে প্রতারকদের অর্থ হাতিয়ে নেয়ার ঘটনা নতুন না। কিন্তু উজ্জ্বল হোসেন আলমডাঙ্গা শহরে বসবাস করেন। তিনি সশরীরে উপস্থিত না হয়ে এত টাকা কীভাবে বিকাশ করলেন এটা অস্বাভাবিক মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।
আলমডাঙ্গা থানার এএসআই হামিদুল ইসলাম জানান, উজ্জ্বল হোসেন ৬টি বিকাশ নাম্বারে মোট ৩ লাখ টাকা দিয়েছেন। ৬টি নাম্বারই দেশের অন্য অঞ্চলের।
মোবাইলফোনে এ ব্যাপারে উজ্জ্বল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি প্রথমে প্রতারকচক্রকে টাকা দেয়ার কথা অস্বীকার করেন। কিন্তু থানায় লিখিত অভিযোগ কেনো দিলেন এ প্রশ্ন করলে পরে কথা বলবেন জানিয়ে সংযোগ বিচ্ছিন্ন করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More