ফার্মেসি মালিক নিজামুদ্দিনকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের জেল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারের নাসিম ফার্মেসির মালিক নিজামুদ্দিনকে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে ১ বছরের কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিটুর রহমান।সাজাপ্রাপ্ত নিজামুদ্দিন (৩২) চুয়াডাঙ্গা মসজিদপাড়ার মৃত মানিক মিয়ার ছেলে।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানাগেছে, গতকাল রোববার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ ও পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। বিকেল সাড়ে ৫টার দিকে সরোজগঞ্জ বাজারের নাসিম ফার্মেসিতে অভিযান চালানো হয়। এ সময় ফার্মেসি তল্লাশি করে উদ্ধার করা হয় ১১পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। আটক করা হয় ফার্মেসি মালিক নাজিমুদ্দিনকে। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদ- ও দুইশ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত নাজিমুদ্দিনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More