ফোন রেকর্ড পুঁজি করে ব্লাকমেইল ॥ গাংনীতে কিশোরীর আত্মহত্যার চেষ্টা

গাংনী প্রতিনিধি: মোবাইল ফোনে কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক এক তরুণের। নিয়মিত কথা হয় প্রেমিক-প্রেমিকার মধ্যে। কিশোর মনের প্রেমের সেই গল্পগুলো এখন গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে কিশোরীর। কিশোরীর সরল মনে বলা কথাগুলো রেকর্ড করে এখন ব্ল্যাকমেইল করছে ওই তরুণ। বিষয়টি সহ্য না করতে পেরে আত্মহত্যার মতো ঘৃণ্য ও অপরাধমূলক পথ বেছে নিতে বাধ্য হয়েছে দরিদ্র পিতার কন্যা ওই কিশোরী। ঘটনাটি মেহেরপুরের গাংনী উপজেলার জুগিন্দা গ্রামে। মঙ্গলবার সন্ধ্যায় নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে কিশোরী। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। তবে আত্মহত্যার মতো ভুল পথে না গিয়ে এখন আইনের আশ্রয় নিয়ে পরিস্থিতি থেকে উত্তরণের সিদ্ধান্ত নিয়েছে কিশোরীর পরিবার। বিচার দাবি করেছেন অভিযুক্ত তারিকের। কিশোরীর অভিযোগ, জুগিন্দা গ্রামের সরকারি স্কুলপাড়ায় খোয়াজ আলীর ছেলে তারিকুল ইসলাম তারিকের সাথে মোবাইলে তার প্রেমের সম্পর্ক হয়। মোবাইলে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে নানা গল্প হয়। তবে সময় গড়ানোর সাথে সাথে কিশোরী বুঝতে পারে তার প্রেমিকের ভিন্ন উদ্দেশ্য। পবিত্র প্রেম সম্পর্কের মধ্যে কিশোরীর শরীর ভোগ করার জন্য নানা ছলচাতুরি করতে থাকে ওই তরুণ।  বিষয়টি টের পেয়ে প্রেমিকের উপরে চরম ঘৃণা জন্মে ওই কিশোরীর। এক পর্যায়ে প্রেমিকের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে কিশোরীকে নানাভাবে হুমকি দেয় ওই তরুণ। দুজনের মাঝে প্রেমের গল্পের বিষয়টি মোবাইলে রেকর্ড করে তা আগেই সংরক্ষণে রেখেছিলো প্রেমিক তারিক। দুজনের কথোপকথন অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে কিশোরীকে আয়ত্বে আনার অপচেষ্টায় লিপ্ত হয় সে। প্রায় ২৪ ঘন্টায় নানাভাবে উত্ত্যক্ত শুরু করে তারিক। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে ওই কিশোরী। বিষয়টি নিয়ে এক পর্যায়ে মেয়ের পরিবারের পক্ষ থেকে তারিকের পরিবারকে জানানো হলেও কোনো সুরাহা হয়নি। তাই নিরুপায় হয়ে আত্মহননের মতো ঘৃণ্য পথ বেছে নিয়েছিলো বলে জানায় ওই কিশোরী।  কিশোরী বলেন, আমাকে সমাজের কাছে মুখ দেখাতে দেবে না, অন্য কোথাও আমি বিয়ে করতে না পারি এমন হুমকিতে আমি ভীত হয়ে পড়ি। এখন পরিবার ও আত্মীয়-স্বজনেরা আমাকে আশ্বাস দিয়েছেন। তারিকের বিরুদ্ধে মামলা করে বিচার চাইবো আদালতে। আইনের আশ্রয় না নিয়ে আত্মহত্যার মতো জঘন্য পথ বেছে নেয়া অনেক বড় ভুল সিদ্ধান্ত ছিলো বলেও স্বীকার করে ওই কিশোরী। এই বিষয়ে গাংনী থানার ওসি বলেন, অভিযোগ হাতে পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More