বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনাসভা

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় প্রেসক্লাবের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আয়োজিত অনুষ্ঠানের প্রথমেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন করে চুয়াডাঙ্গা প্রেসক্লাব।
প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিনের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নামই নয়, একটি জাতির মুক্তির চাবিকাঠি। বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ আমরা এই স্বাধীন দেশ ও লাল সবুজের পতাকা পেতাম না। তিনি স্বপ্ন দেখেছিলেন বলেই আজ আমরা স্বাধীনভাবে কথা বলতে পারছি, উচ্চশিক্ষায় শিক্ষিত হতে পারছি। শুধু তাই-ই নয়, বঙ্গবন্ধু তার পুরো জীবনটাই দেশের জন্য দেশের মানুষের জন্য বিলীন করে দিয়েছেন।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ইনডোর খেলাধুলার আয়োজন করতে প্রেসক্লাব নেতৃবৃন্দকে তাগিদ দেন টোটন জোয়ার্দ্দার। এ প্রতিযোগিতার আয়োজনে সার্বিক সহযোগিতা করারও আশ্বাস দেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ ও সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক মাহাতাব উদ্দীন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নাজমুল হক স্বপন, আবুল হাসেম, শেখ সেলিম প্রমুখ।
সভাপতির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন অনুষ্ঠানের প্রধান অতিথির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আলোচনা পর্বের সমাপনী ঘোষণা করেন। পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সদস্য ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More