বাঁচাও ওরা আমাকে নির্যাতন করছে

কালীগঞ্জে অপহরণের শিকার গৃহবধূর মোবাইলে আকুতি

কালীগঞ্জ প্রতিনিধি: ‘আমাকে বাঁচাও। ওরা আমাকে বন্ধ ঘরে আটকে নির্যাতন করছে।’ মোবাইলফোনে পরিবারের সদস্যদের কাছে এমন আকুতিই জানাচ্ছেন চারদিন ধরে নিখোঁজ গৃহবধূ রিটা খাতুন (২৬)। তিনি ঝিনাইদহের কালীগঞ্জ শহরের আড়পাড়া নদীপাড়া এলাকার মৃত কুদ্দুস শেখের মেয়ে। পরিবারের সদস্যরা বলছেন, রিটা অপহরণের শিকার হয়েছেন। এ ঘটনার তার বোন রুমী বেগম শুক্রবার রাতে কালীগঞ্জ থানায় একটি জিডি করেছেন।

রুমী বেগম জানান, গত ২৮ জুন দুপুর ২টার দিকে রিটা বাজারে যাচ্ছেন বলে বাড়ি থেকে বের হন। এরপর আর ফেরেননি। আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পান। দুইদিন পর ৩০ জুন রাত সাড়ে ১০টার দিকে একটি অপরিচিত নম্বর থেকে রিটা তার মা ফাতেমা খাতুনের মোবাইল ফোনে কল দেন।

তিনি বলেন, ‘আমাকে বাঁচাও, ওরা আমাকে একটি ঘরে আটকে অমানুষিক নির্যাতন করছে।’ একথা বলতে বলতে ফোনটি কেটে যায়। পরে তারা ওই নম্বরে একাধিকবার কল দিলেও ফোনটি বন্ধ পায়। পরদিন ১ জুলাই শুক্রবার রাত ১টার দিকে রিটা তার স্বামী রিংকু ইসলামের মোবাইলফোনে কল দিয়ে বাঁচার আকুতি জানান।

স্বামী রিংকু ইসলাম জানান, তার স্ত্রী অপহরণের শিকার হয়েছেন। এ পর্যন্ত যে নম্বরগুলো থেকে রিটা কথা বলছেন, সেসব পরে বন্ধ পাওয়া গেছে। স্ত্রী তাকে ফোনে বলেছেন, কারা যেন তাকে ধরে বাসে করে ঢাকার গাবতলী টার্মিনালে নামায়। এরপর অজ্ঞাত স্থানে নিয়ে একটি বদ্ধ ঘরে আটকে রেখে তার ওপর শারীরিক নির্যাতন চালাচ্ছে।

তিনি আরও জানান, সর্বশেষ একটি স্মার্টফোনের ইমো নম্বরের ভিডিও কলে রিটাকে দেখতে পান। এ সময় তাকে আটকে রাখা বদ্ধ ঘরের ছবি দেখিয়ে বারবার বাঁচার আকুতি জানাচ্ছিলেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, একটি অভিযোগ পেয়েছি। গৃহবধূকে উদ্ধারে ইতোমধ্যে পুলিশি অভিযান শুরু করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More