বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজছাত্র নিহত

যশোর প্রতিনিধি: যশোরে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন কলেজছাত্র নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। তারা সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তারা পরস্পর বন্ধু। তিনজনই সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।
নিহতের স্বজনরা জানান, এক মোটরসাইকেলে তিন সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিলেন। পথিমধ্যে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইটভাটা এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আরমান ও আসিফ মারা যান। হাসপাতালে আনার পর সালমানের মৃত্যু হয়।
হাইওয়ে পুলিশ ও পরিবারের স্বজনদের সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে তিন বন্ধু একটি মোটরসাইকেলে ঝিকরগাছা থেকে যশোর শহরের দিকে ফিরছিলেন। নতুন হাট এলাকায় পৌঁছুলে একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আরমান ও আসিফ নিহত ও সালমান গুরুতর আহত হন। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় আহত সালমানকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশের সদস্য ঘটনাস্থলে পৌঁছে নিহত দুজনের লাশ উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ব্যাপারে জানতে চাইলে নাভারণ হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান বলেন, তিন সহপাঠী একটি মোটরসাইকেলে করে ঝিকরগাছা থেকে সদর উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে একটি গাড়ি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। এতে তিনজনই মারা যান। তাদের দুজনের লাশ ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনের লাশ যশোর জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ থাকলে লাশের ময়নাতদন্ত করা হবে। ঘাতক গাড়িটি এখনো শনাক্ত করা যায়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More