বোকা বানিয়ে ইজিবাইক নিয়ে পালালো প্রতারক চক্র

চুয়াডাঙ্গা বেগমপুরের বৃদ্ধ নূর মোহাম্মদ ইজিবাইক খুইয়ে দিশেহারা
জীবননগর ব্যুরো: ভাড়ায় ইজি বাইক নিয়ে বৃদ্ধকে বোকা বানিয়ে তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে গেছে প্রতারক চক্র। চুয়াডাঙ্গা জেলা সদরের বেগমপুরের নূর মোহাম্মদ জীবননগরে ভাড়ায় এসে তিনি ওই প্রতারক চক্রের খপ্পরে পড়েন। গরু বিক্রি করে ও কিস্তিতে নেয়া ইজিবাইক খুইয়ে তিনি এখন দিশেহারা। গতকাল শুক্রবার সকালে জীবননগর উপজেলা শহরের বনবিভাগপাড়ায় এ প্রতারণরা ঘটনা ঘটে।
জানা যায়, চুয়াডাঙ্গা জেলা সদরের বেগমপুর গ্রামের চিলমারীপাড়ার মৃত কালা মিয়া ব্যাপারীর ছেলে নূর মোহাম্মদ (৫৫) গরু বিক্রি করে ও কিস্তিতে ১ লাখ ৫৫ হাজার টাকায় একটি ব্যাটারিচালিত ইজিবাইক কেনেন। তার এখনো ৭০ হাজার টাকার কিস্তি বাকী রয়েছে। গতকাল তিনি ভাড়া নিয়ে জীবননগরে আসেন। এখানে এসে তিনি প্রতারক চক্রের খপ্পরে পড়েন। প্রতারক চক্র তার ইজিবাইকটি ভাড়ায় নিয়ে হাসাদাহ অভিমুখে যাচ্ছিলো। পথিমধ্যে বনবিভাগপাড়ার নিকট এসে এক প্রতারক ইজিবাইক থামিয়ে একটু আসছি বলে নেমে যান। বেশ কিছুক্ষণ কেটে গেলেও ওই প্রতারক আর ফিরে আসেনি। এসময় ইজিবাইকে বসা অপর দুই প্রতারক নূর মোহাম্মদকে বলেন, চাচা একটু ওই সামনের বাড়িতে গিয়ে আমাদের ওই লোকটিকে ডেকে আনেন। কথামতো নূর মোহাম্মদ ডাকতে গেলে এই সুযোগে প্রতারক চক্র তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।
বৃদ্ধ নূর মোহাম্মদ জানান, গরু বিক্রি করে ও ঋণের টাকা দিয়ে ইজিবাইকটি কিনেছিলাম। এখনো কিস্তি শোধ করতে পারেনি। এ অবস্থায় ইজিবাইকটি চুরি করে নিয়ে যাওয়ায় আমি কি করবো তা ভেবে দিশেহারা হয়ে পড়েছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More