মহেশপুরে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা কুড়িপোল গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজার লাঠির আঘাতে মনসুর আলী পাটোয়ারী নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় সংঘর্ষ ঠেকাতে গিয়ে আহত হন ২ ফুপু ও ছোট চাচা। নিহত মনসুর আলী পাটোয়ারী উপজেলার নাটিমা কুড়িপোল গ্রামের আবদুর রহিম পাটোয়ারীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবদুর রহিম পাটোয়ারীর ওয়রেশদের মাঝে জমি নিয়ে বেশ কিছুদিন বিরোধ চলে আসছিল। গত রোববার (২৩ মে) বিরোধীয় জমিতে ঘর তুলতে গেলে ফুপু আমেনা খাতুন বেবি ও রোজিনা খাতুন বাধা দেন। এ সময় ভাতিজা শাকিব (২৯) ও সজীব (২৪) তাদের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে আঘাত করেন। রক্তাক্ত জখম হন মনসুর আলী, মোজাম পাটোয়ারী ও তাদের দুই বোন আমেনা এবং রোজিনা। আহতদের উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে মনসুর আলীকে ঢাকায় ও আমেনা খাতুনকে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মনসুর আলী মারা যান। এই ঘটনায় প্রথমে মহেশপুর থানায় মারামারির মামলা হয়। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ৬ দিন আগেই এ নিয়ে একটি মামলা হয়েছিলো। এ ঘটনায় একজন নিহত হওয়ার খবর পেয়েছি। তিনি বলেন, পুলিশ আসামি ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More