মহেশপুর বিয়ের গাড়িতে ডাকাতি 

মহেশপুর প্রতিনিধি: রোববার দিবাগত রাতে ঝিনাইদহের মহেশপুর-দত্তনগর রোডে বোয়ালিয়া মাঠে বিয়ের গাড়িতে ডাকাতি হয়েছে। ৫০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ২০টি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে ডাকাত দলেরা।
ভুক্তভোগী পরিবার ও থানা সূত্রে প্রকাশ, রোববার রাতে মহেশপুর শহরের নারান হালদারের ছেলে তাপস হালদার মেহেরপুর জেলার আমঝুপি থেকে বিয়ে করে বরযাত্রী সহ ৩টি মাইক্রোযোগে বাড়ি ফিরছিলেন। রাত দেড়টার সময় বোয়ালিয়া কুলতলা নতুন বাজার নামক স্থানে পৌঁছুলে ১০-১২ জনের একটি ডাকাত দল রাস্তায় বেরিকেড সৃষ্টি করে বিয়ের গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে প্রায় ৫০ হাজার টাকা, কনে ও বরের বোনের কাছ থেকে ৪ ভরি স্বর্ণালংকার ও ২০টি টাচ মোবাইল ছিনিয়ে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়।
বরের ভগ্নিপতি লালন হালদার জানায়, ১০-১২ জনের একটি ডাকাত দল তাদের ওপর হামলা করে এবং সর্বস্ব ছিনিয়ে নেয়। তাদের মধ্যে একজন পালিয়ে মহেশপুর পৌরসভার কাউন্সিলর রুহুল আমিন মিন্টুর কাছে জানালে তিনি পুলিশকে জানালে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। পুলিশে যাওয়ায়র অনেক আগেই ডাকাত দল পালিয়ে যায়।
এ বিষয়ে মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খাঁন জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতদল পালিয়ে যায়। ভুক্তভোগী পরিবার এখনও পর্যন্ত থানায় অভিযোগ দেয়নি। এদিকে বরের পরিবার জানায়, তারা মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More