মাস্ক না পরা ও বাল্যবিয়ের অপরাধে ৫ জনকে জরিমানা

করোনা ভাইরাস মোকাবেলায় আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাক্স ছাড়া বাইরে বের হওয়া ও বাল্যবিয়ের বরসহ ৫ জনকে জরিমানা করেছেন। গতকাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হুমায়ন কবীর শহরের বিভিন্ন মোড় মোড়ে অভিযান চালিয়ে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
জানাগেছে, মহামারি করোনা ভাইরাস মোকাবেলা প্রতিনিয়ত কাজ করে চলেছে উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হুমায়ন কবীর, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর কবীরসহ থানার অন্যান্য অফিসার ফোর্স। গতকাল দুপুরে আলমডাঙ্গা শহরের হাউসপুর এলাকায় সহকারী কমিশনার (ভূমি) মো. হুমায়ন কবীর আলমডাঙ্গা থানার এসআই আব্দুর রহিমকে সঙ্গে নিয়ে শহরের হাউসপুর ব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় মাক্স না ব্যবহার করায় মিঠুকে ৫শ’ টাকা, আনিসকে ৩শ’ টাকা ও মহিবুলকে ২শ’ টাকা জরিমানা করেন। হাউসপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে তিনি আলমডাঙ্গা থানাপাড়ায় বাল্যবিয়ের সংবাদ পান। তিনি দ্রুত বিয়েবাড়িতে হাজির হন। বিয়ের বর মাগুরা জেলার ভায়না এলাকার রেজাউল হকে ছেলে সিরাজুল ইসলামের সাথে থানার পাড়ায় মেয়ের বিয়ে হচ্ছে। বরের বয়স ২১ না হওয়ার তাকে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More