মিরপুরের ৪ যুবক আলমডাঙ্গায় আটক

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানাপাড়ায় গভীর রাতে ঘুরে বেড়ানোর সময় থানা পুলিশ কুষ্টিয়ার মিরপুর উপজেলার ঝুটিয়াডাঙ্গা আসাননগরের উঠতি বয়সের ৪ যুবককে আটক করেছে। ২১ আগস্ট রোববার রাত সাড়ে ১২টার দিকে তারা থানাপাড়ার ভেতরে এলোমেলো ঘুরাফেরা করছিলো। আটকের পর তাদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে থানাপাড়ায় একটি নারীর বাসায় অসামাজিক কাজ করতে তারা এসেছিলো।

জানা গেছে, মিরপুর উপজেলার ঝুটিয়াডাঙ্গা আসাননগর গ্রামের সাহাবুলের ছেলে শাকিব হোসেন (১৮), একই গ্রামের ছলিমের ছেলে আফিল (১৮), আমিরুলের ছেলে বিদ্যুৎ (১৯) ও ইব্রাহিমের ছেলে বিপ্লব (১৮) চার বন্ধু মিলে আলমডাঙ্গা শহরে একটি নারীর বাসায় অসামাজিক কাজে আসছিলো। তারা ওই নারীর বাড়ি থেকে বের হয়ে থানাপাড়ার ভেতরে এলোমেলো ঘোরাফেরা করা দেখে সন্দেহ হলে এলাকাবাসী থানা পুলিশকে সংবাদ দেয়। পরে থানা পুলিশ তাদের চারজনকে আটক করে নিয়ে যায়। আটক ৪ যুবক জানায়, তারা জুটিয়াডাঙ্গা আসাননগরের শরিফের ছেলে ওয়েলডিং মিস্ত্রিরী জাহিদ ও হাটবোয়ালিয়ার মোটরগ্যারেজ মিস্ত্রিরী হাটুভাঙ্গা গ্রামের নিজার মালিতার ছেলে রিয়াজ হোসেন রিয়েল তাদের চারজনকে সাথে করে ওই নারীর বাসায় অসামাজিক কাজের জন্য নিয়ে আসে। জাহিদ ও রিয়াজ তাদেরকে ওই নারীর নিকট রেখে তারা দুজন কাজ সেরে বের হয়ে যায়। পরে আমরা কাজ সেরে বের হয়েই ধরা পড়ি। গতকাল তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More