মুখে জয় বাংলা স্লোগান দিলেই হবে না বুকে ধারণ করতে হবে

দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজে নবীন বরণ অনুষ্ঠানে এমপি টগর

দামুড়হুদা অফিস: দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে কলেজ প্রাঙ্গনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন এমপি আলী আজগার টগর। তিনি কলেজ শুরু থেকে এ পর্যন্ত সার্বিক চিত্র তুলে ধরে বলেন, এই কলেজে কিছুই ছিলো না। আজকে আপনারা যে বিল্ডিং দেখছেন তা ২০০৮ সালে আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর করা হয়েছে। অনার্স কোর্স চালু করা হয়েছে। তিনি তার শিক্ষা জীবনের স্মৃতিচারণ করে বলেন, আমরা যখন স্কুলে পড়েছি তখন স্কুলে বেঞ্চ পর্যন্ত ছিলো না। বাঁশের কাবারী দিয়ে ঘিরে ক্লাসরুম করা হয়েছে। আজ সবই আছে। এখন তোমাদের একমাত্র কাজ মন দিয়ে লেখাপড়া করা। অন্যথায় প্রতিযোগিতায় টিকে থাকতে পারবে না। তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। গুরুজনদের শ্রদ্ধা করতে হবে। তোমাদের কাছে পরিবারের অনেক প্রত্যাশা। সুশিক্ষায় শিক্ষিত হয়ে তোমরাই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে।

প্রভাষক মিল্টন কুমার সাহা ও মরিয়ম মারুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, কলেজ গভর্নিং বডির সভাপতি দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা মিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি সহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ জিন্নাত আলী, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান হযরত আলী, দামুড়হুদা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুফ, হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কলেজ গভর্নিং বডির সদস্য আবু সাইদ খোকন, গভর্নিং বডির সদস্য ইসমাইল হোসেন, ফারুক হোসেন, নিশান তরফদার। সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী অধ্যাপক মাওলানা রফিকুল ইসলাম, রবিউল ইসলাম, আনিছুজ্জামান মল্লিক, জহির উদ্দিন, প্রভাষক শরীফুল ইসলাম মিঠু, ক্রীড়া শিক্ষক বশীর আহমেদসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More