মুজিবনগরে ভিটাজমি নিয়ে মামা শ্বশুর ও ভাগ্নি জামাইয়ের বিরোধ

ভাগ্নিজামাইসহ ৩ জন আহত : ভাইস চেয়ারম্যানসহ ১০-১২ জনের বিরুদ্ধে মামলা
মেহেরপুর অফিস: মেহেরপুরের মুজিবনগরে মামা শ্বশুরের নির্দেশে তার লোকজনের হাতে ভাগ্নি জামাইসহ তিনজন আহত ও লাঞ্ছিত হয়েছেন। এ ঘটনায় ভাগ্নিজামাই রামনগর গ্রামের মো. সাহাবুদ্দীন শেখ বাদী হয়ে তার মামা শ^শুর মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মোল্লাসহ ১০-১২ জনকে বিবাদী করে মুজিবনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দক্ষিণপাশে মো. সাহাবুদ্দীন শেখের নিজের জমিতে। আহত সাহাবুদ্দীন শেখ মুজিবনগর উপজেলার রামনগর গ্রামের মো. আহসান আলী ছেলে। তিনি পেশায় একজন এনজিও কর্মী। তার অভিযোগ এদিন সকালে তিনি মুজিবনগর কমপ্লেক্সের দক্ষিণ পাশে (উপজেলার মানিকনগর মৌজার আরএস দাগ নং- ৩৫৫, ৩৬৭ ও ৮৫১) তার নিজ জমিতে লোকজন নিয়ে কাজ করছিলেন। এসময় রামনগর গ্রামের মৃত শামসুল ইসলামের ছেলে মামা শ^শুর জনপ্রতিনিধি মো. রফিকুল ইসলাম মোল্লার নির্দেশে তার ছেলে মোহাইমিনুল ইসলাম ওরফে তসিন হাতে থাকা লোহার রড দিয়ে বাদীর শরীরের বিভিন্ন স্থান ও নাকের উপর আঘাত করে। পরে রক্তাক্ত জখম অবস্থায় মাটিতে ফেলে দিয়ে শ^াসরোধ করে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে। এসময় বাদী মো. সাহাবুদ্দীন শেখের শাশুড়ি জান্নাতুল ফেরদৌস ওরফে মিরু এবং খালা শাশুড়ি দিলরুবা ও শামীমা আক্তার ঠেকাতে আসলে উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মোল্লা, মো. সুভন, মোনাজাত মোল্লা, আকবর আলী, চাঁদ আলী ও রকিসহ অজ্ঞাতনামা কয়েকজন তাদের পরনের কাপড়চোপড় ধরে টানা-হেচড়া করে শ্লীলতাহানী ও মারধর করে। আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় মো. সাহাবুদ্দীন শেখ বাদী হয়ে রামনগর গ্রামের মৃত শামসুল ইসলামের ছেলে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মোল্লা (৬৫) ও মোনাখালী ইউপির সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মোল্লা (৫৫), রফিকুল ইসলাম মোল্লার ছেলে মোহাইমিনুল ইসলাম ওরফে তসিন (২৮), শফিকুল ইসলাম মোল্লার ছেলে সুভন (২৬), একই গ্রামের আলীহিম মোল্লার ছেলে মোনাজাত মোল্লা (৪৫), গোপালনগর গ্রামের তনছুদ্দিনের ছেলে আকবর আলী (৪২), একই গ্রামের চাঁদ আলী (৪২) ও নাজিরাকোনা গ্রামের রকিসহ (২৫) অজ্ঞাত আরো ৩/৪ জনকে বিবাদী করে মুজিবনগর থনায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী রাসেল বলেন, ভিটার জমি জায়গা সংক্রান্ত্র বিষয় নিয়ে উভয়পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More