মুজিবনগরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ : মামলা দায়ের : আটক ১

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগরের রশিকপুর গ্রামে মোবাইলে গেম খেলার লোভ দেখিয়ে এক শিশুর বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার দিনগত রাত ১২টায় ওই শিশুর মা শিউলি বেগম মুজিবনগর থানায় হাজির হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে করেন।

মামলার বিবরণে জানা গেছে, গত বুধবার বেলা ১১টার দিকে রশিকপুর গ্রামের রিয়াজ শেখের ছেলে অভিযুক্ত নাগরাজ ৩ বছর ৭ মাস বয়সী শিশু কন্যাকে মোবাইলে গেম দেখানোর কথা বলে তার ঘরের মধ্যে নিয়ে যায়। কিছুক্ষণ পরে শিশু কন্যাটি কান্না করতে করতে নাগরাজের ঘর থেকে বের হয়ে আসে এবং তার মাকে বলে নাগবাজ কাকু তার প্যান্ট খুলে ব্যাথা দিয়েছে। কোথায় ব্যাথা পেয়েছে জিজ্ঞাসা করলে সে হাত দিয়ে তার যৌনাঙ্গ দেখায়। তখন মেয়ের মা মেয়ের পরনের প্যান্ট খুলে মেয়ের প্রসাবের রাস্তা দিয়ে রক্ত পড়তে দেখতে পান। তিনি সাথে সাথে নাগরাজকে তার ঘরের মধ্যে খুঁজতে গেলে দেখে সে ঘরে নেই। ধর্ষিতার মা শিউলি খাতুন তার অভিযোগে আরও উল্লেখ করেন, অভিযুক্ত নাগরাজ তার  মেয়েকে মোবাইলে গেম দেখানোর কথা বলে তার ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করার ফলে তার শিশু কন্যার প্রসাবের রাস্তার পাশে ক্ষতের সৃষ্টি হয়েছে। পরে তার ¯^ামী বাড়িতে এলে বিষয়টি নিয়ে পরিবারের লোকজনের সহিত আলাপ আলোচনা করে থানায় এজাহার দায়ের করেন।

এ বিষয়ে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার সময় মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের রশিকপুর গ্রামে শিউলি খাতুন একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। মুজিবনগর থানা পুলিশ মামলাটি আমলে নিয়ে পরদিন সকালেই ধর্ষণ চেষ্টার আসামিকে আটক করে কোর্টে প্রেরণ করে। ধর্ষণ চেষ্টার শিকার শিশুটির ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে এবং শনিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা করানো হবে। বর্তমানে শিশুটি তার মায়ের হেফাজতে আছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More