মুজিবনগরে হেরোইনসহ ২ মাদককারবারি আটক

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরে ৩ গ্রাম হেরোইনসহ দুই মাদককারবারিকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে হেরোইন বিক্রির সময় এ দুই হেরোইন বিক্রেতাকে আটক করা হয়। আটককৃতরা হলেন মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কাবিদুল ইসলামের ছেলে তুহিন হোসেন (২৪) ও একই গ্রামের বকুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (২২)। মুজিবনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমারের নেতৃত্বে এসআই সাহেব আলী ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের হেরোইনসহ গ্রেফতার করেন। মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই উত্তম কুমার জানান, হেরোইন কেনা বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পলানোর চেষ্টা করেন। এ সময় তাদের আটক করা হয়। হেরোইন উদ্ধারের ঘটনায় মুজিবনগর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে আসামিদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, এ দুই মাদককারবারির নামে মুজিবনগর থানায় মাদকের অভিযোগে আরও দুটি করে মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More