মুজিবনগর মোনাখালী ইউনিয়নের ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন 

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকালে মোনাখালী ইউপি আ‘লীগের আয়াজনে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়াম হল রুমে অনুষ্ঠিত সম্মেলনে অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। মোনাখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম রফার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা আ.লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল। অতিথি ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম-সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন, জেলা আ.লীগের সদস্য রফিকুল ইসলাম তোতা, উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক নাসিরউদ্দীন বাবলু, বাগোয়ান ইউনিয়ন আ.লীগের সভাপতি মজিবার রহমান মধু বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দারিয়াপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মতিয়ার রহমান মতিন, মোনাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি স্বপন গাজী, ইউপি সদস্য মোমিনুল ইসলাম প্রমুখ।

সভায় অত্র ইউনিয়নের পূর্বের ওয়ার্ড কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন মোনাখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম রফা। নতুন ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

এসময় মোনাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডে আব্দুল কাদের মালিথাকে সভাপতি ও মোকাদ্দেস আলীকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে আওলাদ হোসেনকে সভাপতি ও গোলাম পাঞ্জাতনকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে আতিকুর রহমানকে সভাপতি ও জাব্বারুল ইসলাম জাব্বারকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে আব্দুস সালামকে সভাপতি ও আবুল কালাম শেখকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে বজলুর রহমানকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে আশাদুল হককে সভাপতি ও সাজেদুর গাজীকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডে এরশাদ আলীকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে মিয়ারুল ইসলামকে সভাপতি ও দেলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে আব্দুল কুদ্দুসকে সভাপতি ও ফেরদৌসকে সাধারণ সম্পাদক করে মোনাখালী ইউনিয়নের ৯টি ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More