মেহেরপুরে এক নার্সসহ আরও তিনজন করোনা শনাক্ত

গাংনী প্রতিনিধি, মাথাভাঙ্গা অনলাইন: মেহেরপুর জেনারেল হাসপাতালের এক নার্সসহ আরও তিনজন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্ত অন্য দু’জনের মধ্যে একজন ওমান ফেরত ও অপরজন রাজধানী ঢাকা থেকে এসেছেন।

আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে এ প্রতিবেদন পাওয়া গেছে বলে জানান সিভিল সার্জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ জনে। মৃত্যু হয়েছে একজনের। আক্রান্ত ব্যক্তিদের বসবাসের এলাকা লক ডাউন করা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম জানান, রংমহল গ্রামের বাসিন্দা ৩৯ বছর বয়সী এক ব্যক্তি গেল ২৮ এপ্রিল ওমান থেকে আর ষোলটাকা গ্রামের ৩৮ বছর বয়সী এক ব্যক্তি ২৯ এ্প্রিল ঢাকার মোহাম্মদপুর থেকে নিজ বাড়িতে ফিরে আসেন। তাদের দু’জনকে হোম কোয়ারেন্টিনে রেখে নমুনা সংগ্রহ করা হয়।  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় এ দু’জনের কোভিড-১৯ পজিটিভ হয়েছে। এখন তাদের এলাকা লক ডাউন করা হয়েছে। এদিকে, গেল ২২ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে একজন মৃত্যু বরণ করলে নমুনা পরীক্ষায় তিনি করোনা শনাক্ত হন। পরে তার সংস্পর্শে আসা ডাক্তার ও নার্সসহ ২৭জনকে কোয়ারেন্টিন করা হয়েছিল। এরমধ্যে একজন নার্স আজ কোভিড-৯ পজিটিভ।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বলেন, আজকের আক্রান্ত তিনজনই হোম আইসোলেশনে রয়েছেন। তাদের শারীরিক অবস্থা স্বাভাবিক।

####জহির রায়হান সোহাগ

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More