মেহেরপুরের কালীগাংনীতে সড়ক দুর্ঘটনায় আলগামন চালকের মৃত্যু

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার কালীগাংনীতে সড়ক দুর্ঘটনায় ইয়ারুল ইসলাম (৭৫) নামের এক আলগামন চালকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরের দিকে কালীগাংনী গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ইয়ারুল ইসলাম কালীগাংনী গ্রামের কলোনীপাড়ার ছমির উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানান, ইয়ারুল ইসলাম গাংনী উপজেলার নওয়াপাড়া থেকে আলগামনে সবজি বোঝাই করে একটি ট্রাকের পেছনে পেছনে মেহেরপুর কায়েমকাটার মোড়ে যাচ্ছিলেন। তিনি আলগামন নিয়ে কালীগাংনী গ্রামের মোড়ে পৌঁছে সামনের ট্রাকটিকে ওভারটেক করতে গেলে অপরদিক থেকে আসা আরেকটি ট্রাককে দেখে নিয়ন্ত্রন হারিয়ে অপর একটি ট্রাকের সাথে ধাক্কা দেয়। এতে ইয়ারুল ইসলাম রাস্তার ওপর ছিটকে পড়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করে ধলা পুলিশ ক্যাম্পে দিয়েছে। মেহেরপুর সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান জানান, কালীগাংনীতে সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More