মেহেরপুরের গাংনীতে ইউপি সদস্য লিটনের নামে মামলা : জেলহাজতে প্রেরণ

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে আসাদুল ইসলাম (২৭) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করার ঘটনায় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম লিটনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে উপজেলার ছাতিয়ান গ্রামের আসাদুল ইসলামের পিতা শফিউল ইসলাম বাদী মামলাটি দায়ের করেন। গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, মটমুড়া ইউপি সদস্য জাহাঙ্গীর আলম লিটনের নামে দন্ডবিধির ৩২৩, ২৪, ২৬ ও ৩০৭ ধারায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৬ তাং ০৩-০৫-২০২০ ইং। আসামিকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
মেহেরপুর কোর্ট পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ আলী জানান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারিক হাসানের আদালতে জাহাঙ্গীর আলম লিটনের আইনজীবি জামিন প্রার্থনা করেন। বিজ্ঞ আদালত জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আলিম জানান, মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়ায় তদন্ত শুরু করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে তদন্ত শেষ করে আদালতে প্রতিবেদন দেয়া হবে।
উল্লেখ্য, রোববার ১২ টায় মাদক সংক্রান্ত একটি ঘটনাকে কেন্দ্র করে আসাদুল ইসলামকে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম লিটন ধারালো অস্ত্র দিয়ে বাম হাতে কোপ দিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More