মেহেরপুরে অক্সিজেন প্লান্ট ও করোনা সনাক্তে জিন এক্সপার্ট মেশিনের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি

মেহেরপুর জেনারেল হাসপাতালে অক্সিজেন সরবরাহ প্লান্টের ভিত্তি প্রস্তর ও মেহেরপুর বক্ষব্যাধি হাসপাতালে করোনা ভাইরাস সনাক্তে জিন এক্সপার্ট মেশিনের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হেসেন এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনাযুদ্ধে আমরা সকলেই যোদ্ধা। এই যুদ্ধে সুস্থ থাকাটাই যোদ্ধার প্রধান কাজ। সুস্থ থাকার একমাত্র উপায় স্বাস্থ্যবিধি মেনে নিজেকে সচেতন করে রাখা। আমরা নিজেরা সচেতনতার মধ্যে দিয়েই করোনা প্রতিরোধ করতে পারবো। কেননা প্রতিকারের থেকে প্রতিরোধই উত্তম। আর সেটা আমরা নিজেরাই করতে পারি। অনুষ্ঠান শেষে তিনি রেপ্লিকা উন্মোচন করে অক্সিজেন সরবরাহ প্লান্ট ও জিন এক্সপার্ট মেশিনের উদ্বোধন করেন। মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে জুম ভিডিও কনফারেন্স ও সরাসির অংশ নেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইন পরিচালক ডা. সামিউল ইসলাম, সির্ভিল সার্জন ডা. নাসির উদ্দিন, মেহেরপুরের পলিশ সুপার এসএম মুরাদ আলী, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন, মেহেরপুর সরকারি কলেজের সাবেক উপাধাক্ষ প্রফেসর হাসানুজ্জামান মালেক, ডা. রফিকুল আলম, হাসানুজ্জামান মালেক, শামীম আরা হীরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More