মেহেরপুরে ইয়াবাসহ কৃষি ব্যাংক কর্মকর্তা আটক

মেহেরপুর অফিস: বাংলাদেশ কৃষি ব্যাংক মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর শাখার সিনিয়র অফিসার মোস্তফা মনোয়ার নামের এক ব্যাংক কর্মকর্তাকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। শুক্রবার রাত দেড়টার সময় শহরের স্টেডিয়ামপাড়ার একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কক্ষে তল্লাশী চালিয়ে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) জুলফিকার আলী জানান, মোস্তফা মনোয়ার মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়ার নুরজাহান ভিলার ২য় তলায় ভাড়া থাকতেন। একই বাড়ির নীচতলায় ভাড়া থাকতেন তারই সহকর্মী জুনিয়র অফিসার বাবু হক। হঠাৎ গেলো রাত ১১টায় একটি লাঠি নিয়ে নীচে নেমে আসেন ব্যাংক কর্মকর্তা মোস্তফা মনোয়ার। সেখানে থাকা একটি পালসার মোটরসাইকেল ভাঙচুর শুরু করেন তিনি। পরে নীচতলায় ভাড়া বাড়িতে তার সহকর্মীর ঘরে হামলা চালান। বাসার লোকজনের চিৎকারে বাড়িয়ালা ও আশপাশের লোকজন ছুটে আসে তাকে থামানোর চেষ্টা করে। পরে খবর দেয়া হয় মেহেরপুর সদর থানা পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত দেড়টা পর্যন্ত ঘটনাস্থলে থাকা সবার সাথে কথা বলে মনোয়ারকে আটক করে। এ সময় তার ঘরে তল্লাশী চালিয়ে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি জানান, তিনি অনেকটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার ঘরে স্ত্রী ও এক বছরের এক সন্তান রয়েছে। কিছুদিন ধরে স্ত্রীর সাথে তার ঝামেলা চলে আসছিলো। মাঝে মাঝে তিনি ইয়াবাও সেবন করতেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ আইনে একটি মামলা দায়ের করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More