মেহেরপুরে ছাত্রলীগের কর্মীসভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

ঐতিহ্যকে সমুন্নত রাখা ছাত্রলীগ কর্মীদের দায়িত্ব
মেহেরপুর অফিস: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। সেই ঐতিহ্যকে সমুন্নত রাখা ছাত্রলীগের প্রত্যেক কর্মীর দায়িত্ব। এ জন্য জাতির পিতার নীতি ও আদর্শ ধারণ করে ছাত্রলীগের কর্মীদের দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আরও বলেন, যে জাতির কোনো স্থান ছিলো না, আমরা ছাত্রলীগ করে আজকে আওয়ামী লীগের সভাপতি হয়েছি। রাজনীতির প্রথম সোপান হচ্ছে ছাত্রলীগ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি গতকাল মঙ্গলবার বিকেলে মেহেরপুর কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। প্রতিমন্ত্রী বলেন, দেশের প্রতিটি সঙ্কটকালীন মুহূর্তে ছাত্রলীগের সদস্যরা আন্তরিকতার সঙ্গে কাজ করে গেছেন। সম্প্রতি করোনাকালীন দুস্থ ও অসহায় মানুষের সেবায় ছাত্রলীগের কর্মীরা অত্যন্ত প্রশংসনীয় কাজ করেছেন। ভবিষ্যতেও তাদের এ ধরনের মহৎ কাজে এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। সেই লক্ষ্য অর্জনে তরুণদের ভূমিকা অপরিসীম। কারণ ভবিষ্যতে তারাই এ দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নেবে। এ জন্য নিজেদের সক্ষম ও সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে।
মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনের সভাপতিত্বে ও মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনের সঞ্চালনায় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি আরো বলেন, তোমরা মানুষকে ভালোবাস, মানুষ তোমাদের জন্য জীবন দিতে প্রস্তুত থাকবে। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাংনী উপজেলা চেয়ারম্যান এমএ খালেক। মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মীসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, সদর উপজেলা সভাপতি খন্দকার জুলকার নাইন বাইজিদ, মুজিবনগর উপজেলা সভাপতি হেলাল উদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক শেখ সাকিব, গাংনী উপজেলা সাধারণ সম্পাদক শাহজাহান আলী প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More