মেহেরপুরে ডিবি’র অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

 

মেহেরপুর অফিস: মেহেরপুর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে শাহারুল ইসলাম ওরফে অবেদ (৪২), চঞ্চল (৩০) ও ছাবদুল (৪৫) নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ১শ’ ৫০ গ্রাম হেরোইন। গতকাল মঙ্গলবার ভোরের দিকে মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের কাছে থেকে ১শ’ ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক শাহারুল ইসলাম ওরফে অবেদ মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের মৃত পনজেত শেখের ছেলে, চঞ্চল সদর উপজেলার কালিগাংনী গ্রামের আনিচুর রহমানের ছেলে ও ছাবদুল কুতুবপুর গ্রামের মৃত উজির আলীর ছেলে।

জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে ডিবি’র ওসি সাইফুল আলমের নেতৃত্বে, এসআই আশরাফ আলীসহ ডিবি সদস্যরা মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় শাহারুল ইসলাম ওরফে অবেদ, চঞ্চল ও ছাবদুলকে আটক করেন। তাদের নিকট থেকে ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটকৃত হেরোইনের মূল্য প্রায় ১৫লাখ টাকা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More