মেহেরপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

মেহেরপুর অফিস: মেহেরপুর-মহাজনপুর সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বপন, আসাদুল, শাকিল, রাসেল রানা ও আঁখিয়ারা খাতুন নামের ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে তিন জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। গতকাল শনিবার সকালের দিকে মেহেরপুর-মহাজনপুর সড়কে সদর উপজেলার কোলা ব্রিজের কাছে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের এ দুর্ঘটনা ঘটে। আহত স্বপন মুজিবনগর উপজেলা মহাজনপুর গ্রামের ফিরোজ হোসেনের ছেলে, আসাদুল কোরবান আলীর ছেলে, শাকিল মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামের সাদেক আলীর ছেলে, রাসেল রানা মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে এবং আখিরা খাতুন আবুল কালাম আজাদের স্ত্রী।
জানা গেছে, ঘটনার সময় শাকিল একটি মোটরসাইকেল যোগে মহাজনপুর দিকে যাচ্ছিলেন এবং রাসেল তার মাকে নিয়ে মেহেরপুরের দিকে আসছিল। পথিমধ্যে কোলা ব্রিজের কাছে এটি ইজিবাইকে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ ঘটনায় দুই মোটরসাইকেল চালকসহ ৫ জন আহত হন।
খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত স্বপন, আসাদুল, শাকিলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More