মেহেরপুরে মাস্ক বিহীন বাইরে বের হওয়ায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

মেহেরপুর অফিস/মুজিবনগর প্রতিনিধি: সরকারি আইন অমান্য করে মাস্ক বিহীন বাইরে বের হওয়ার দায়ে মেহেরপুরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়েছে। গতকাল মঙ্গলবার মেহেরপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশগুপ্ত ও মুজিবনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনির নেতৃত্বে এসব ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় ২৭ জনের কাছ থেকে এ জরিমানা আদায় করা হয়। মেহেরপুর সদর উপজেলার গোপালপুর ও মদনাডাঙ্গার বিভিন্ন এলাকায় গতকাল মঙ্গলবার বিকেলে আদালত বসানো হয়। সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশগুপ্তের নেতৃত্বে এ অভিযান চালিয়ে মাস্ক বিহীন বাইরে বের হওয়ায় সংক্রামক রোগ আইন ২০১৮ এর ২৫ ধারা লঙ্ঘনের কারণে ২৫ এর ২ ধারায় দুই ব্যবসায়ীসহ মোট চার ব্যক্তির নিকট থেকে ১ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করা হয়।
অপরদিকে মুজিবনগর উপজেলায় মুখে মাস্ক ব্যবহার না করা ও বিকেল ৪টার পর দোকান খোলা রাখার অপরাধে উপজেলার কেদারগঞ্জ, দারিয়াপুর, মোনাখালী, বিশ্বনাথপুর, গোপালনগরে ২৩ জনকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনির নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে চলাচলরত মানুষ যাতে মাস্ক ব্যবহার করে তার জন্য জোর তৎপরতা চালাচ্ছে। মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনি বলেন, মাস্ক ব্যবহার না করা এবং বিকেল ৪টার পর দোকান খোলা রাখার অপরাধে সংক্রামক রোগ আইন ২০১৮ এর ২৫ ধারা লঙ্ঘনের কারণে ২৫ এর ২ ধারায় ২৩ জনের নিকট থেকে ৪ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনি জানান এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More