মেহেরপুরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ১০ লাখ টাকা নিয়ে কর্মী লাপাত্তা

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ১০ লাখ টাকা নিয়ে পালিয়েছে সোহাগ নামের এক কর্মী। গতকাল রোববার বিষয়টি ধরা পড়েছে। তবে সেখানে ১০ লাখ টাকা নগদ রাখার বিষয়টি নিয়েও ধুম্রজাল সৃষ্টি হয়েছে। সোহাগ মেহেরপুর সদর উপজেলার বাবুরপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ব্যবস্থাপক রুবেল আহমেদ জানান, শনিবার দিনগত রাতে অফিসের কর্মী সোহাগ তাকে একগ্লাস কোমল পানীয় খেতে দেয়। ওই কোমল পানীয় খেয়ে তিনি ঘুমিয়ে পড়েন। এর মাঝে কি ঘটেছে তা তিনি জানেন না বলে জানান।

সোহাগের চাচা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের নৈশ প্রহরী হিসেবে কর্মরত থাকলেও তার ভাতিজা সোহাগ ওই রাতে তার চাচাকে বাড়ি পাঠিয়ে দেন। সিসি টিভির ফুটেজে দেখা গেছে, গতরাত একটার দিকে সোহাগ অফিসের সামনে পায়চারী করছে। এরপর একটি ব্যাগ হাতে তাকে বেরিয়ে যেতে দেখা গেছে।

খবর পেয়ে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁনসহ ডিবি পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় একটি এজহার করার প্রস্তুতি নিয়েছেন সুন্দরবন কুরিয়ার সার্ভিস মেহেরপুরের ব্যবস্থাপক রুবেল আহমেদ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More