মেহেরপুরে হেরোইনসহ আটক মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে অভিযানে মাদক হেরোইন উদ্ধার শেষে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাইজুল ইসলাম নামের মাদক ব্যবসায়ীকে তিন মাসের সশ্রম কারাদ- ও একশ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর শহরের  বাসস্ট্যান্ডপাড়ায় মাদক ব্যবসায়ী তাইজুল ইসলামের নিজবাড়িতে এ অভিযান চালানো হয়।

জানা গেছে, মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলামের নেতৃত্বে মাদক পাচার বিরোধী টাস্কফোর্সের অভিযান শুরু করা হয়। গোপনসূত্রে ভিত্তিতে বাসস্ট্যান্ডপাড়ার ইশার উদ্দিনের ছেলে তাইজুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে দুই গ্রাম (১৭ পুরিয়া) হেরোইন উদ্ধারসহ আটক করা হয় তাইজুল ইসলামকে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ এর (১)এর গ ধারা লঙ্ঘন এবং ৩৬ এর ১১৬ নং সারনিক লঙ্ঘনের অপরাধে তাইজুল ইসলামকে ৩ মাসের সশ্রম কারাদ- ও একশ’ টাকা জরিমানা করা হয়। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ শরিয়তউল্লাহ, পরিদর্শক শাহ জালাল খান, মেহেরপুর পুলিশের এসআই মাজেদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More