মেহেরপুরে ১২ জন করোনা আক্রান্ত

মেহেরপুর অফিস: মেহেরপুরে করোনা সংক্রমণ বৃদ্ধি অব্যাহত রয়েছে। গত ২৪ ঘণ্টায় মেহেরপুর জেলায় নতুন করে ১২ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্ত ১২ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় পাঁচজন ও গাংনী উপজেলায় পাঁচজন ও মুজিবনগর উপজেলা দুইজন রয়েছেন। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ১১৯ জন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য জানান।
মেহেরপুর সিভিল সার্জন অফিস আরও জানায়, কুষ্টিয়ার ল্যাব থেকে নমুনা পরীক্ষা শেষে কোন রিপোর্ট মেহেরপুরে এসে পৌঁছেনি। তবে ১২ জন করোনা রোগী চিহ্নিত হয়েছে বলে কুষ্টিয়া জানান। মেহেরপুর জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ৫৬৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে মোট এক হাজার ১২৮ জন করোনা রোগী চিহ্নিত হয়। বর্তমানে চিকিৎসাধীন ১১৯ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলায় ২৪জন, গাংনী উপজেলায় ৫৫ জন ও মুজিবনগর উপজেলায় ৪০জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার্ড হয়েছেন ১০০ জন। এদের মধ্যে সদর উপজেলার ৬০ জন, গাংনী উপজেলার ১৬ জন ও মুজিবনগর উপজেলার ২৪ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত ৯০৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। যার মধ্যে সদর উপজেলায় ৫১৯ জন, গাংনী উপজেলায ২৮৬ জন ও মুজিবনগর উপজেলায় ১০৪ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত মারা গেছেন ২৩ জন। মারা যাওয়া ২৩ জনের মধ্যে সদর উপজেলায় ১০ জন, গাংনী উপজেলার ১০ জন ও মুজিবনগর উপজেলার তিনজন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More