মেহেরপুর কাঁঠালপোতা থেকে মোটরসাইকেল চুরির চেষ্টা : ৩ চোরকে ধরে গণপিটুনি

মেহেরপুর অফিস: একটি মোটরসাইকেল চুরি করে পালানোর সময় মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামবাসী আনিস (৩৬), বকুল (৪২) ও অপু (১৯) নামের ৩ জনকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে এ গণপিটুনির ঘটনা ঘটে। গণপিটুনির শিকার ৩ জনকে সদর থানা পুলিশ উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। গণপিটুনির শিকার আনিস ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকান্দি গ্রামের সেকেন্দার আলীর ছেলে, বকুল একই উপজেলার চরকোল গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও অপু মহেশপুর উপজেলার ঠান্ডু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় কাঁঠালপোতা গ্রামের নুরু কটার ছেলে মুলুক মোটরসাইকেলযোগে কাজলা নদীর ওপর কালিয়াবকরি-কাঁঠালপোতা ব্রিজের নীচে মাছ ধরতে যান। তার সাথে ছিলেন একই গ্রামের তালুত। একপর্যায়ে ওই ৩ ব্যক্তি মোটরসাইকেলটি চুরি করে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় তাদের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে তাদের ধাওয়া করে। গ্রামবাসীর ধাওয়া খেয়ে তারা পড়ে যান। এসময় গ্রামবাসী তাদের গণপিটুনি শুরু করে। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে গণপিটুনির শিকার তিনজনের দাবি তারা ফল ব্যবসায়ী। পেয়ারা কিনতে তারা নিজ মোটরসাইকেলযোগে মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে এসেছিলেন।

তবে স্থানীয়রা আরো বলেছেন, কয়েকদিন আগেও গ্রাম থেকে তারা একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। যা সিসি ক্যামেরার ফুটেছে প্রমাণ মেলে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, গণপিটুনির শিকার তিনজন এখনও চিকিৎসাধীন রয়েছেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মেহেরপুরে হঠাৎ করে মোটরসাইকেল চুরির সংখ্যা বেড়ে গেছে। কাঁঠালপোতা গ্রামে চোর সন্দেহে তিনজনকে ধরে গণপিটুনি দেয়া হচ্ছে- এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়ে জনগণের হাত থেকে তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা পার্শ্ববর্তী জেলা থেকে এসে চুরির ঘটনা ঘটায়। এলাকার সার্বিক পরিস্থিতি শুনে অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে তিনি আরো বলেন, গনপিটুনির শিকার ৩ জনের বিরুদ্ধে ঝিনাইদহ ও মহেশপুর থানায় চুরি-ডাকাতির একাধিক মামলা রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More