মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়নাল আবেদীনের প্রার্থিতা প্রত্যাহার

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। গতকাল রোববার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে জয়নাল আবেদীন মেহেরপুর জেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে জেলা পরিষদ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আরু আনসারের নিকট মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আরু আনসার বিষয়টি নিশ্চিত করেছেন।
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মনোনয়নপত্র প্রত্যাহার করায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আব্দুস সালাম এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান হাজি গোলাম রসূল প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদিকে সংরক্ষিত মহিলা সদস্য (২নং ওয়ার্ড গাংনী) পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন মেহেরপুর জেলা পরিষদের সাবেক মহিলা সদস্য সোহানা ইসলাম শান্তনা। গতকাল রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সংরক্ষিত মহিলা সদস্য (২নং ওয়ার্ড গাংনী) পদ প্রার্থী সেলিনা মমতাজ কাকলি, শিরিন আক্তার শিলা এবং মাকসুদা ইয়াসমিন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় শাহানা ইসলাম শান্তনা একক প্রার্থী থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।
এবার নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য ২জন ও সাধারণ সদস্য ৩ জন নির্বাচিত হবেন। এ নির্বাচনে মোট ভোটার ২৯৫ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More