মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ২৭ প্রার্থীর মনোনয়নপত্র জমা

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষদিনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন বলে জানান জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও মেহেরপুর জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আবু আনছার।

তিনি জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ সময় পর্যন্ত মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আব্দুস সালাম, মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক সদর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজি গোলাম রসুল এবং মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

এছাড়া সদস্য পদে ১৫ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- সদস্য পদে ১নম্বর ওয়ার্ড মুজিবনগর উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য আলমাস হোসেন শিলু, আব্দুর রশিদ, আজিমুল বারী, সোহেল রানা, ফেরদৌস আলী ও আবু হাসান। ২নং ওয়ার্ড মেহেরপুর সদর উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য ইমতিয়াজ হোসেন মিরন, আব্দুল কুদ্দুস ও রফিকুল ইসলাম ও ৩নং ওয়ার্ড গাংনী উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য মজিরুল ইসলাম, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, তোফাজ্জল হক, মাহফুজুর রহমান ও হাফিজুর রহমান। অপরদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ড মেহেরপুর ও মুজিবনগর উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য শামীম আরা হীরা, সামিউন বাসিরা পলি, নার্গিস সুলতানা, তকলিমা খাতুন ও উম্মে সালমা সুলতানা এবং ২নং ওয়ার্ড গাংনী উপজেলা থেকে জেলা পরিষদের সাবেক সদস্য শাহানা ইসলাম সান্তনা, গাংনী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলি, মাকসুদা খাতুন ও শিরিনা আক্তার তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর মেহেরপুর জেলা পরিষদের নির্বাচনে একজন চেয়ারম্যান। মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর উপজেলা থেকে একজন করে ৩জন সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে মেহেরপুর-মুজিবনগর উপজেলা ও গাংনী উপজেলা থেকে একজন করে ২জন নির্বাচিত হবেন। নির্বাচনে মোট ২৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More