মেহেরপুর-মুজিবনগর সড়কের পাশে অবৈধভাবে রাখা জিনিসপত্র অপসারণ

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর-মুজিবনগর সড়কে দুর্ঘটনা হ্রাস এবং সড়ককে নিরাপদ রাখার জন্য সড়কের উভয় পার্শ্বে অবৈধভাবে রাখা ইট, বালু, খোয়া, কাঠ, পাটখড়িসহ অন্যান্য জিনিসপত্র অপসারণ করা হয়েছে। মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকারের নেতৃত্বে গতকাল মঙ্গলবার বিকেলে মুজিবনগর উপজেলার মোনাখালি থেকে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স পর্যন্ত প্রধান সড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারি বকুল, মুজিবনগর থানার এসআই এবারত ও সঙ্গীয় পুলিশের একটি চৌকস দল, দারিয়াপুর ও মোনাখালী ইউপির ইউপি সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ সদস্যদের স্থানীয় জনগণ সহযোগিতা করেন।
অভিযান সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসার বলেন, মেহেরপুর-মুজিবনগর মহাসড়কের দুর্ঘটনা হ্রাস এবং সড়ককে নিরাপদ রাখার জন্য এদিন বিকেল ৪ থেকে সন্ধা ৭ টা পর্যন্ত দীর্ঘ ৪ (চার) ঘন্টা ব্যাপী অভিযান পরিচালিত করা হয়। অভিযানে মুজিবনগর-মেহেরপুর মহাসড়কের মোনাখালী হতে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স অংশে অবৈধভাবে রাখা জিনিসপত্র অপসারণ করা হয়।
অভিযান সফল করতে ইতঃপূর্বে মেহেরপুর-মুজিবনগর সড়কে অবৈধ স্থাপনা নিজ দায়িত্বে অপসারণের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানিয়ে মাইকিং করা হয় এ ছাড়া ২৩ তারিখে দারিয়াপুর ইউনিয়ন পরিষদে ও মোনাখালী ইউনিয়ন পরিষদে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, সভাপতি, ইউনিয়ন আওয়ামীলীগ, সকল ইউপি সদস্য এবং গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় করা হয়। অভিযান সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলকে উপজেলা প্রশাসনে পক্ষ থেকে, পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন নির্বাহী অফিসার সুজন সরকার।
উল্লেখ্য, এ অভিযান সফল করতে ইতঃপূর্বে মেহেরপুর-মুজিবনগর সড়কে অবৈধ স্থাপনা নিজ দায়িত্বে অপসারণের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানিয়ে ইতোমধ্যে মাইকিং করা হয় এবং গত সোমবার দারিয়াপুর ইউনিয়ন পরিষদে ও মোনাখালী ইউনিয়ন পরিষদে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সব ইউপি সদস্যবৃন্দ এবং গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় করা হয়। অভিযান শেষে সংশ্লিষ্ট সকলকে মুজিবনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More