মেহেরপুর-২ আসনের এমপি ও তার পরিবারের ৬ সহ জেলায় নতুন আক্রান্ত ১০

মেহেরপুর অফিস ঃ মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের আরো ৬ সদস্য সহ জেলায় নতুন করে ১০ জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। গতরাত (বৃহস্পতিবার) সাড়ে ৭ টায় মেহেরপুর সিভিল সার্জন ডা. মোঃ নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩০১ জন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়- কুষ্টিয়া মেডিকেল কলেজ পিসিআর ল্যাব হতে গত ২৪ ঘন্টায় ২৪ টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ১৪ টি নেগেটিভ এবং আক্রান্ত ১০ জনের মধ্যে মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের আরো ৬ সদস্য সহ গাংনী উপজেলায় ৭ জন, মেহেরপুর সদর উপজেলায় ২ জন ও মুজিবনগর উপজেলায় ১ জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। নতুন আক্রান্তরা হলেন হলেন- মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, তাঁর স্ত্রী লাইলা আরজুমান বানু শিলা, বড় ছেলে সাইফ, ছেলে ছেলে সামি, পরিবারের অন্য সদস্য শামীম পারভেজ, জাহিদুল ইসলাম ও রাশিদুল ইসলাম। এছাড়া মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির অফিসার তুহিন রহমান ও মোঃ আমজাদ হোসেন এবং মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের নজরুল ইসলাম।
সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানা যায়, এ পর্যন্ত মেহেরপুর জেলার মোট ৩০১ জন আক্রান্ত হন। যার মধ্যে ১৬৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছেন ৮ জন। আর বাকি ১৩০ জন চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More