মোটরসাইকেলে ধাক্কা লাগায় ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা

ঝিনাইদহের মহেশপুরে তুচ্ছ ঘটনায় বাকবিত-া এক পর্যায়ে লাঠি দিয়ে মারধর

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের মহেশপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান নামের এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে। উপজেলার কেশবপুর গ্রামে শুক্রবার রাত ৮টার দিকে হত্যার ঘটনাটি ঘটে। নিহত হাফিজুর রহমান (৪০) মহেশপুর উপজেলার স্বরূপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের মৃত সাত্তার মিয়ার ছেলে।

এ বিষয়ে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শুক্রবার রাত ৮টার দিকে হাফিজুর রহমান ইজিবাইক নিয়ে দত্তনগর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে কেশবপুর মোড়ে পৌঁছুলে সেখানে রাস্তার পাশে থাকা একটি মোটরসাইকেলে ধাক্কা লাগে। এরই জের ধরে মোটরসাইকেলের চালক খালিদ হাসানের সাথে হাফিজুরের বাকবিত-া হয়। এক পর্যায়ে খালিদ হাসান ইজিবাইক চালক হাফিজুর রহমানকে লাঠি দিয়ে মারধর শুরু করে। এতে হাফিজুর রহমান মারাত্মকভাবে আহত হলে খালিদ নামের ওই ব্যক্তি তাকে ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সেখান থেকে হাফিজুরকে উদ্ধার করে পাশ্ববর্তী জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া পথে তার মৃত্যু হয়। ওসি আরও বলেন, এ ঘটনার সাথে যারা জড়িত আছে তাদেরকে আটকের জন্য অভিযান চলছে। অভিযুক্ত খালিদ হাসান কেশবপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে বলে যানা গেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More