মোটরসাইকেল দুর্ঘটনায় আহত মনোহরপুরের বকুল মারা গেছেন

জীবননগর ব্যুরো: মোটরসাইকেল দুর্ঘটনায় আহত মনোহরপুরের বকুল (২৯) অবশেষে মারা গেছে। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকার ৪ দিনের মাথায় গতকাল শনিবার ভোরে তার মৃত্যু ঘটলো। গত ৬ অক্টোবর জীবননগর-দত্তনগর সড়কের নারিকেল বাগান নামক স্থানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হয়েছিলেন। পরিবারের একমাত্র ছেলেকে অকালে হারিয়ে তার পিতা-মাতা শোকে পাথর হয়ে গেছেন।

জানা যায়, জীবননগর উপজেলার মনোহরপুর গাইনপাড়ার আব্দুল মুন্নাফ ম-লের একমাত্র ছেলে ব্যবসায়ী বকুল গত ৬ অক্টোবর মোটরসাইকেলযোগে ফিরছিলেন। জীবননগর-দত্তনগর সড়কের নারিকেল বাগান নামক স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুতগামী মোটরাসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে বকুল মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে এ দিনই তাকে ঢাকার ধানমন্ডি জেনারেল হাসপাতালে নেয়া হয়। এখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু ঘটে।

মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান জানান, নিহত বকুল ১ সন্তানের জনক ছিলেন। গতকাল রাত ৮টায় নামাজে জানাজা শেষে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More