ম্যাপ এগ্রো লিমিটেডের চেয়ারম্যান মেহেরুন নেছা পার্কের মালিক ড. এরআর মালিকের মায়ের ইন্তেকাল : আজ দাফন

 

স্টাফ রিপোর্টার: ম্যাপ এগ্রো লিমিটেডের চেয়ারম্যান চুয়ডাঙ্গা দামুড়হুদার মেহেরুন নেছা পার্কের মালিক ড. মালিক এর আর মালিকের মা মেহেরুন নেছা ইন্তেকাল করেছেন (ইন্না… রাজেউন)। গতকাল সোমবার বেলা আড়াইটার দিকে তিনি ঢাকাস্থ বাসায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। আজ মঙ্গলবার সকাল ১০টায় নামাজে জানাজা শেষে ইব্রাহীমপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।
মেহেরুন নেছা ছিলেন ধার্মিক ও দানশিল নারী। বয়সজনিত শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন তিনি। ড. এআর মালিকের ঢাকাস্থ বাসায় চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে ৭ ছেলের মধ্যে ৬ ছেলে ৫ মেয়েসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। মেহেরুন নেছার মৃত্যুতে শোক জানিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মু্িক্তযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, ঝিনাইদহ কালীগঞ্জের সংসদ সদস্য আনোয়ার হোসেন আনার, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজুরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বিজিবি-৬ এর অধিনায়ক লে. কর্নেল খালেকুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ^াস, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিনসহ অনেকে। ড. এরআর মালিকের প্রতিনিধি রবিউল ইসলাম সুকনাল এ তথ্য জানিয়ে বলেছেন, শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।
ড. এর আর মালিক তার নিজ গ্রাম ইব্রাহিমপুরে বিশাল এলাকা জুড়ে স্থাপন করেছে একটি পার্ক। যার নাম দিয়েছেন নিজের মায়ের নামে। তিনি তার মায়ের মৃত্যুতে শোকে কাতর হয়ে পড়েছেন। ঢাকাস্থ নিজ বাসায় মৃত্যু বরণ করলে মৃতদেহ নিয়ে তিনিসহ অনেকেই ঢাকা থেকে নিজ গ্রামের উদ্দেশে রওনা হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১০টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More