রাজপথে না নামতে বিএনপি নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারী

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে গাংনীতে আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত

গাংনী প্রতিনিধি: গাংনীতে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীদের রাজপথে না নামতে বারণ করলেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিএনপি-জামায়াতের যেকোনো প্রকার বিশৃংখলার উচিৎ জবাব দেয়ার হুঁশিয়ারী করে তারা বলেন, রাজপথে জ¦ালাও পোড়াও করার চিন্তা মাথায় আনবেন না। আওয়ামী লীগের আমলে আপনারা সুখে শান্তিতে বাড়িতে ঘুমাতে পারছেন। আপনাদের সময়ে কিন্তু আওয়ামী লীগের কেউ রাতে বাড়িতে ঘুমাতে পারেনি। তাই রাজপথে নেমে যদি কোনো প্রকার বিশৃংখলা করেন তাহলে শক্ত হাতে প্রতিরোধ করবে আওয়ামী লীগ। গতকাল রোববার বিকেলে গাংনী বাসস্ট্যান্ডে আয়োজিত বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের নেতৃত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারাদেশে বিএনপি ও স্বাধীনতা বিরোধী দলের সন্ত্রাস ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে গাংনী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ অনুষ্ঠানে নেতাকর্মীদের ঢল নামে। বিকেল থেকেই বিভিন্ন এলাকার নেতাকর্মীরা নানা যানবাহনযোগে বিক্ষোভ মিছিলসহ সমাবেশস্থলে প্রবেশ করেন। মঞ্চে সমাবেশ শুরুর আগেই বাসস্ট্যান্ড এলাকা নেতাকর্মীদের উপস্থিতিতে পূর্ণ হয়।

অনুষ্ঠানে বক্তারা গত ১ সেপ্টেম্বর গাংনী উপজেলা বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের তীব্র সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ বহু সংকট মোকাবেলা করেছে। স্বাধীনতা যুদ্ধের নেতৃত্বদানকারী এই দলটি এদেশের মানুষের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^ উন্নয়নের রোল মডেল। কাজেই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই।

গাংনীর রাজপথে না নামার আহবান জানিয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের উদ্দেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ হচ্ছে শৃংখলিত দল। তার মানে এই নয় যে আওয়ামী লীগ প্রতিবাদ আর প্রতিরোধ করতে জানে না। বিএনপি-জামায়াতের যেকোনো প্রকার নাশকতা মোকাবেলায় সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান আওয়ামী লীগ নেতারা।

অনুষ্ঠানে গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আ.লীগ সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাবু, গাংনী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাসার, যুব মহিলা লীগ নেতা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, শান্তনা ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান সিপু, সেন্টু ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম সেন্টুসহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More