লিচুর জন্য চাচাকে পিটিয়ে মেরে ফেললো ভাতিজা

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় লিচু পাড়াকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার হরড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত নজির জোয়ারদার ওই গ্রামের তছির জোয়ারদারের ছেলে।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, শৈলকুপা উপজেলার হড়রা গ্রামে গাছের লিচু পাড়াকে কেন্দ্র করে রোববার দুপুরে পরিবারের মধ্যে ঝগড়া লাগে। এ সময় চাচাতো ভাই ছনু জোয়ারদারের ছেলে রজন জোয়ারদার লাঠি দিয়ে চাচা নজির জোয়ারদারের মাথায় ও ঘাড়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তিনি বলেন, তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যায়। তার মরদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকাবাসী জানায়, ভাতিজা রাজন জোয়ার্দ্দার (২৭) এর সাথে ঘুড়ি ওড়ানো ও লিচু পাড়াকে কেন্দ্র করে চাচা নজিরের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাজন তার চাচা নজির জোয়ার্দ্দারের মাথায় ও শরীরে লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে, শৈলকুপায় এ নিয়ে গত ১৮ দিনে জোড়া খুনসহ ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। চলতি মহামারি করোনা ভাইরাস ও রমজানে একের পর এক হত্যাকান্ড ঘটতে থাকায় জনমনে ব্যাপক হতাশা ও আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More