শাবনুরকে প্রায় ১ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের যুব স্বেচ্ছাসেবক শাবনুর খাতুনকে প্রায় ১ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। গতকাল রোববার দুপুরে শহরের হোটেল রেডচিলিতে বিডিআরসিএস থেকে পাঠানো এ চেক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

এ সময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ভাইস চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান, সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান, কার্যনির্বাহী সদস্য রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অ্যাড. মোল্লা আব্দুর রশিদ, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, হাবিল হোসেন জোয়ার্দ্দার, অ্যাড. রফিকুল ইসলাম, আসাদুজ্জামান কবির, খলিলুর রহমান ও ইউনিট অফিসার গৌর চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।

২০১৯ সালের ৬ মার্চ আন্তর্জাতিক নারী দিবসের অনুষ্ঠানে যোগদানের জন্য শাবনুর খাতুন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক কার্যালয়ে আসার পথে নিজবাড়ি সদর উপজেলার মাখালডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হয়। পরবর্তীতে স্থানীয়ভাবে বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আবু বকর সিদ্দিক বাম পায়ে অস্ত্রোপচার করেন। সর্বশেষ ফরিদপুরে একটি বেসরকারি ক্লিনিকে ডা. অনাদী রঞ্জন সাহা অস্ত্রোপচার করেন এবং শাবনুর বর্তমানে সুস্থ আছেন। যুব স্বেচ্ছাসেবক শাবনুর খাতুন আর্থিকভাবে সহযোগিতা পাওয়ায় বিডিআরসিএস ও চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান বলেন, আন্তর্জাতিক নারী দিবস অনুষ্ঠানে যোগদান করতে আসার পথে সড়ক দুর্ঘটনায় শাবনুর আহত হলে চুয়াডাঙ্গা ইউনিটের পক্ষ থেকেও আর্থিক সহযোগিতা করা হয়। পরে যুব স্বেচ্ছাসেবক শাবনুরকে বাংলাদেশ রেডক্রিসেন্ট ইউনিটে সহযোগিতার জন্য লিখিতভাবে জানানো হলে সদর দপ্তর ৯৩ হাজার ৬৪০ টাকার একটি চেক পাঠায়। এজন্য সদর দপ্তরের কাছে চুয়াডাঙ্গা ইউনিট ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More