শিশুকে পানিতে ফেলে হত্যা করলেন মা

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে ৪ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যার দিকে দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের চকমাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চারমাসের শিশু ইয়াকুব আলী একই গ্রামের মোহন আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহন আলীর স্ত্রী আখি মানসিক রোগী। তিনি দেড় মাস ধরে নিজ সন্তান ইয়াকুবকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করে আসছিলেন। এক পর্যায়ে শিশুটিকে তার নানীর কাছ থেকে কৌশলে নিয়ে আসে। পরে নিজ বাড়ির আঙিনায় পানিভর্তি গর্তে ফেলে হত্যা করে। খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে। এ সময় ঘাতক মাকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে দৌলতপুর থানার ওসি শফিক জানান, পানিতে ফেলে নিজ সন্তানকে হত্যার খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে। তবে নিজ সন্তানকে পানিতে ফেলে হত্যার বিষয়ে মা আখিকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘জিনের নির্দেশে শিশুকে পানিতে ফেলা হয়েছে।’ ওসি আরও জানান শিশুর বাবা মোহন আলী বাদী হয়ে থানায় স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছেন। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে। আঁখি খাতুন মানসিক বিকারগ্রস্ত কি-না বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More