সংযোজন-বিয়োজনে চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার কমিটি পুনর্গঠিত

করোনার বিরুদ্ধে সুরক্ষা ও জনচাহিদাভিত্তিক স্বাস্থ্যসেবা শক্তিশালীকরণের প্রত্যয়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার ঐহিত্যবাহী অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘লোকমোর্চা’র জেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ওয়েভ ট্রেনিং সেন্টারে ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এতে অ্যাড. আলমগীর হোসেনকে সভাপতি ও শাহ আলম সনিকে সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত করা হয়। কোভিড-১৯-এর বিরুদ্ধে সুরক্ষা ও জনচাহিদাভিত্তিক স্বাস্থ্যসেবা ব্যবস্থা শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় জেলা লোকমোর্চার কমিটি পুনর্গঠন করা হয়।
চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার কমিটি গঠনের আগে লোকমোর্চার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দকে নিয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় চুয়াডাঙ্গা জেলা শহরের মালোপাড়াস্থ ওয়েভ ট্রেনিং সেন্টারে মতবিনিময়সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা লোকমোর্চার সভাপতি অ্যাড. আলমগীর হোসেন। অতিথি ছিলেন সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাড. মানিক আকবর, জীবননগর উপজেলা লোকমোর্চার সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল ও দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক হযরত আলী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি। সভায় লোকমোর্চার জেলা ও উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চা একটি আদর্শ সংগঠন। যা সারাদেশে অনুকরণীয়। বক্তারা কোভিড-১৯ এর বিরুদ্ধে সুরক্ষা ও জনচাহিদাভিত্তিক স্বাস্থ্যসেবা ব্যবস্থা শক্তিশালীকরণের প্রত্যয় ব্যক্ত করেন।
সংযোজন-বিয়োজনকৃত পুনর্গঠিত চুয়াডাঙ্গা জেলা লোকমোর্চার ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচিত সহসভাপতিরা হলেন তানজিলা মনোয়ার মিনি, অ্যাড বেলাল হোসেন, অ্যাড. বজলুর রহমান ও লিটু বিশ^াস। যুগ্ম সম্পাদক অ্যাড. হানিফ উদ্দিন, দিলরুবা খানম খুকু ও নুরুন্নাহার কাকলী। সাংগঠনিক সম্পাদক জুলিয়াস আহম্মেদ মিল্টু। সহ-সাংগঠনিক সম্পাদক শেফালী খাতুন ও আনোয়ার উদ্দিন। যোগাযোগ সম্পাদক শাহজাদী মিলি আলম। প্রচার সম্পাদক আহাদ আলী মোল্লা। দফতর সম্পাদক কিশোর কুমার কু-ু। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুমিতা দেবী। পরিবেশ সম্পাদক হেলেনা নাসরিন ও আইন সম্পাদক অ্যাড. কায়জার হোসেন জোয়ার্দ্দার। নির্বাহী সদস্যরা হলেন আনোয়ার হোসেন, শরিফুন নাহার শিখা, শিরিন লাইলা, হাফিজ উদ্দিন, আনোয়ার হোসেন, শিরিনা ইয়াসমিন ডলি, অ্যাড. মানিক আকবর, পারভীন লাইলা, এম সবেদ আলী, খন্দকার শাহ আলম মন্টু, আবুল কালাম আজাদ, কামাল উদ্দিন, হজরত আলী, বিপুল আশরাফ, উম্মে হাবিবা, অ্যাড. রফিকুল ইসলাম, জাহানারা খাতুন, সেলিমুল হাবিব ও তারিক জামান। সদস্যরা হলেন অ্যাড. ইফতেখার হোসেন খোকন, অ্যাড. পারভেজ, কাজল রেখা, পূর্ণিমা শাহা, মানরাফি, সুরাইয়া, জাহানারা খাতুন, ইলিয়াস হোসেন, আলী হোসেন, আলপনা আক্তার, শামসুজ্জোহা রানা, তামান্না খাতুন ও তৌফিক শুভ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ ও জেলা লোকমোর্চার সচিব কানিজ সুলতানা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More