সকল কর্মসূচি যথাযথ মর্যাদায় ও স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান

জাতীয় শোক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রস্তুতিসভা

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গায় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নাসির উদ্দিন আহমেদ ও খুস্তার জামিল, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন আহমেদ চন্দন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, আলুকদিয়া ইউপি চেয়ারম্যান হাজি মো. আবুল কালাম আজাদ, মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান নিপুল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুল্লা-আল মামুন রতন, পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খাজা শাহাবুদ্দিন ও চেয়ারম্যান মো. আলম ম-ল, শংকরচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এবং সাধারণ সম্পাদক মো. নিলুয়ার রহমান, তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মো. শুকুর আলী, খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মো. মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস এবং জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. সাহাবুল হোসেন।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ৬টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ এবং কালো পতাকা উত্তোলন। পরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ। বাদ যোহর প্রতিটি মসজিদে দোয়া মাহফিল ও অন্যান্য ধর্মীয় উপাশানলয়ে সুবিধামতো সময়ে প্রার্থনা। প্রতিটি ওয়ার্ডে ও মহল্লায় নির্ধারিত স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ ভাষণ প্রচার ও কাঙ্গালি ভোজ। আগামী ১৭ আগস্ট সকাল ১০টায় সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে প্রতিবাদসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। সকল কর্মসূচি সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে পালন করার জন্য আহ্বান জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More