সহকারী পরিচালক হলেন চুয়াডাঙ্গার কৃতিসন্তান ডা. শামীম কবির

আফজালুল হক: স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন চুয়াডাঙ্গার কৃতিসন্তান ডা. মো. কামীম কবির। গতকাল বৃহস্পতিবার স্বাস্থ্য বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশক্রমে উপসচিব (পার-২) জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৫ম গ্রেডে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার ১৯১ কর্মকর্তাকে সহকারী পরিচালক/সমমান পদে পদোন্নতির এ তথ্য জানানো হয়। তার মধ্যে ডা. কামীম কবির অন্যতম। তিনি ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন। ডা. মো. শামীম কবির চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের প্রয়াত আয়ুব আলী মোল্লার ছেলে।
ডা. মো. শামীম কবির ২০১৭ সালের ১৩ অক্টোবর থেকে ২০২১ সালের ১০ নভেম্বর পর্যন্ত চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল (আরএমও) অফিসার হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। এ সময় তিনি সদর হাসপাতালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- করে ব্যাপক প্রশংসা কুড়ান। সদর হাসপাতালকে পরিষ্কার-পরিচ্ছন্নতায় ব্যাপক ভূমিকা রাখায় জেলা প্রশাসন কর্তৃক পরিবেশ পদকও লাভ করেন তিনি। পরে পদোন্নতি পেয়ে ২০২১ সালের ১১ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন ডা. মো. শামীম কবির। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন। তবে পদায়ন না হওয়ায় পূর্বের স্থানে (উপজেলা সদর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা) দায়িত্ব পালন করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। ডা. শামীম কবিরের জন্ম ১৯৭৪ সালের ১৬ জানুয়ারি।
এদিকে পদোন্নতি পাওয়ায় ঝিনাইদহ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী ডা. মো. শামীম কবিরকে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More