সামাজিক বনায়ন কর্মসূচির উপকারভোগীদের মধ্যে লভ্যাংশের চেক বিতরণ

মেহেরপুর অফিস: সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় সামাজিক বনায়ন উপকারভোগীদের মধ্যে লভ্যাংশের চেক বিতরণ, বৃক্ষরোপণ ও বিনামূল্যে বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।
গতকাল রোববার দুপুরের দিকে মেহেরপুর বন বিভাগের উদ্যোগে সদর উপজেলার কামদেবপুর গ্রামে সামাজিক বনায়নে উপকারভোগীদের মধ্যে লভ্যাংশের চেক বিতরণ, বৃক্ষরোপণ ও বিনামূল্যে বৃক্ষের চারা বিতরণ করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সামাজিক বনায়ন উপকারভোগীদের মধ্যে লভ্যাংশের চেক বিতরণ করেন এবং মরগাং নদীর দুই পাড়ে বৃক্ষরোপণ ও বিনামূল্যে বৃক্ষের চারা বিতরণ করেন।
জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহবায়ক প্রফেসর হাসানুজ্জামান মালেক। সদর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় বন কর্মকর্তা সালেহ মোহাম্মদ সোয়ায়েব খান, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহজামান প্রমুখ।
এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মরগাং নদীর দুইপাড়ে বৃক্ষরোপণ করেন এবং ১১জন উপকারভোগী, জমির মালিক এবং ইউনিয়ন পরিষদের মধ্যে ৪ লাখ ৩৩ হাজার ৭০০ টাকার চেক বিতরণ করেন। এ সময় ভারপ্রাপ্ত বন কর্মকর্তা জাফরুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, মেহেরপুর শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি আমিনুল ইসলাম খোকন, যুবলীগ নেতা সেলিম রেজা প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More