সিজারেরক্লিনিকে চুরি হওয়া সেই শিশু ১৬ ঘণ্টার মাথায় উদ্ধার করেছে র‌্যাব

১৬ ঘণ্টা পর ঝিনাইদহের কালীগঞ্জ শহরের বেসরকারি সেবা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। মঙ্গলবার সকাল ১০টার দিকে কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুর দাসপাড়া এলাকা থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়। এ সময় পিয়া খাতুন নামে এক নারীকে আটক করা হয়েছে। উদ্ধারের পর নবজাতকটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করেছে র্যাব। কন্যা নবজাতকটি শহরের বলিদাপাড়ার মনিরুল ও শাবানা বেগম দম্পতির।

র‌্যাব’র মাঝে আটক নারী

ঝিনাইদহ র‌্যাব ৬-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেবা ক্লিনিক থেকে চুরি হওয়া নবজাতকটি নিশ্চিন্তপুর এলাকা থেকে মঙ্গলবার সকাল ১০টার দিকে উদ্ধার করা হয়েছে। এ সময় নবজাতকটি পিয়া নামে এক নারীর কাছে পাওয়া যায়। ওই নারীকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার থেকে সিজারের ৩ ঘণ্টা পর এক মেয়ে নবজাতক চুরির ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্লিনিকের ২০৩ নম্বর কেবিন থেকে নবজাতকটি চুরি হয়। সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল হামিদ জানান, সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ডা. প্রবীর কুমার ও ডা. প্রফুল্ল কুমার মজুমদার সিজারের মাধ্যমে প্রসূতি শাবানা একটি কন্যাসন্তান জন্ম দেন। মা ও নবজাতক সুস্থ ছিল। তাদের বাড়ি উপজেলার বলিদাপাড়ায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More